জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আকমল বিজয়ী

Sunamgonj news
❏ বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২ সিলেট

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: প্রভাসী অধ্যাশিত জনপদ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আকমল হোসেন বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ২৩ হাজার ৮৪০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জমিয়তের প্রার্থী সৈয়দ তালহা আলম খেজুর গাছ প্রতীক নিয়ে ২০ হাজার ৮১ ভোট পেয়েছেন।

প্রিজাইডিং অফিসার শুক্কুর মাহমুদ মিয়া রাতে আনুষ্ঠানিক ভাবে এই ঘোষণা করেছেন।

বুধবার (২ নভেম্বর) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ৮৯ টি ভোটকেন্দ্রে ইভিএম-এ ভোটগ্রহণ শান্তিপূর্ন পরিবেশে সম্পন্ন হলেও প্রতিটি ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি কম ছিল।

নির্বাচনে তৃতীয় অবস্থানে আছেন আওয়ামী লীগ বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী মুক্তাদীর আহমদ মুক্তা। তিনি ভোট পেয়েছেন ১৪০১৬,আতাউর রহমান মটর সাইকেল প্রতিকে ১০৭৭৯ ও আব্বাস চৌধুরী ঘোড়া প্রতিকে ১১৯৫ ভোট।

এদিকে,ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মহিলালীগ নেত্রী সুফিয়া খানম সাথী বিজয়ী হয়েছেন।

জানাযায়, এনিয়ে আকমল হোসেন দুইবার জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন একাধিকবার মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি তত্ত্বাবধায়ক সরকারের আমলে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে গ্লোল্ড মেডেল পেয়েছেন এবং ২০১৬ সালে সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।