• আজ শনিবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৩ ডিসেম্বর, ২০২২ ৷

মৌসুমীকে চমকে দিলেন ওমর সানী


❏ বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: চলচ্চিত্রের সোনালি যুগের অন্যতম নায়িকা আরিফা পারভিন মৌসুমীর জন্মদিন আজ ৩ নভেম্বর। ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি দিয়ে চলচ্চিত্রে আসা এ তারকা পা দিলেন পঞ্চাশে।

দিনটি ঘিরে ঘরোয়া ও আনুষ্ঠানিকভাবে উদযাপন চলছে। ইতোমধ্যে উপহার দিয়ে মৌসুমীকে চমকে দিয়েছেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানী। রাত ১২টায় বাসায় কাটা হয়েছে কেক। সেই মুহূর্তটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেটিজেনদের দেখার সুযোগ করে দিয়েছেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে, টেবিলে রাখা একটি কেক, চারপাশে গাদা-গোলাপ ফুলের পাপড়ি ছিটানো। কেকের একপাশে একটি ফুলের তোড়া, অন্যপাশে বেলুন রাখা; যার গায়ে লেখা, হ্যাপি বার্থডে প্রিয়দর্শনী। টেবিলের সামনে বসে আছেন মৌসুমী, তার পাশেই দাঁড়িয়ে ওমর সানী। দুজন একসঙ্গে কেক কাটছেন। আর ক্যামেরার ওপাশ থেকে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন সন্তানরা।

৪১ সেকেন্ডের সেই ভিডিওতে ওমর সানী বলেন, আল্লাহ মৌসুমীকে সবচেয়ে ভালো রাখুক, সুন্দর রাখুক। তার হায়াত দান করুন এবং সুস্থ রাখুন, আমিন।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় সেই পোস্টের ক্যাপশনে ওমর সানী লিখেছেন, শুভ জন্মদিন প্রিয়দর্শিনী। আল্লাহ সুবহানাতায়ালা তোমাকে সুস্থ রাখুন, পরিবার নিয়ে ভালো রাখুন। তোমার জন্মদিনে সবার মাঝে আমিও একজন ভালোবাসার মানুষ। সবাই দোয়া করবেন ওর (মৌসুমী) জন্য। শুভ জন্মদিন মৌসুমী।