🕓 সংবাদ শিরোনাম

হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ উন্নতের দিকে এগিয়ে যাচ্ছে: শাজাহান খান


❏ বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২ জাতীয়

মেহেদী হাসান সোহাগ, স্টাফ করেসপন্ডেট, মাদারীপুর: প্রধানমন্ত্র শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ উন্নতের দিকে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর -২ আসনে সংসদ সদস্য শাজাহান খান।

বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার আচমত আলী খান মিলনায়তনে মাদারীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, আওয়ামী লীগ খুন খারাবের রাজনীতি করে না, করতে পারে না, আর করবে না। কারণ এই বাংলাদেশ আমরা সৃষ্টি করেছি, এই দেশের মানুষ আমাদের, এই বাংলাদেশ আমাদের, এই বাংলাদেশ বঙ্গবন্ধুর আদর্শে সৃষ্টি হয়েছে।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুদ্দীন এর সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলাম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, উপজেলা আওয়ামীগের সভাপতি সাখাওয়াত সেলিম প্রমুখ।