• আজ বুধবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৭ ডিসেম্বর, ২০২২ ৷

টিকটক পার্টি থেকে ফেরার পথে সিনিয়র-জুনিয়র দ্বন্দে হত্যার শিকার তরুণ


❏ বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা : ধামরাইয়ের মোহাম্মদিয়া রিসোর্টে জাকজমক আয়োজনে করা হয়েছিল টিকটকারদের পার্টি। টিকটকার শান্তর আহবানে সেই পার্টিতে আশেপাশের এলাকা থেকে অসংখ্য টিকটকার অংশগ্রহণ করেছিল।

পার্টি শেষে ফেরার পথে নিজেদের মধ্যে সিনিয়র-জুনিয়র দ্বন্দে শুরু হয় হাতাহাতি । একপর্যায়ে ছুরিকাঘাতে প্রাণ যায় রাফা নামের এক তরুণের।

বৃহস্পতিবার রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত কমিশনার (অপরাধ) এ কে এম হাফিজ আক্তার।

হাফিজ আক্তার বলেন, ‘গতকাল রাজধানীর হাজারীবাগ এলাকার টিকটকার শান্ত ধামরাইয়ের মোহাম্মদিয়া রিসোর্টে একটি পুল পার্টির আয়োজন করে। এই আয়োজনে হাজারীবাগ ও আশপাশের এলাকার শতাধিক তরুণ-তরুণী অংশগ্রহণ করে। ফেরার পথে সিনিয়র-জুনিয়রদের মধ্যে গাঁজাসেবন নিয়ে বাসে কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বিষয়টি একজন সিনিয়রের গার্লফ্রেন্ডকে ইভ টিজিংয়ের দিকে গড়ায়। প্রাথমিকভাবে বিষয়টি নিজেদের মধ্যে কথা বলে সুরাহা করে নেওয়া হলেও উভয় পক্ষই মূলত আরো মোক্ষম সুযোগের অপেক্ষায় ছিল। ’

তিনি আরো বলেন, ‘বাসটি হাজারীবাগ যাওয়ার পথে আসাদগেটে এসে পৌঁছলে মেয়েদের বাস থেকে নামিয়ে দিয়ে উভয় পক্ষই মারামারিতে জড়িয়ে পড়ে। এ সময় সিনিয়র গ্রুপের মো. রাব্বী ওরফে রাফা (২৪) তার কাছে থাকা ছুরি দিয়ে জুনিয়র গ্রুপকে আঘাত করতে যায়।

জুনিয়র গ্রুপ এ সময় একত্র হয়ে রাফার কাছ থেকে ছুরি কেড়ে নিয়ে তাকে উপর্যুপরি আঘাত করে। এ সময় শাওন (১৯) নামের অপর একজনও গুরুতর আহত হয়। ’

আহত অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত আনুমানিক ১টার দিকে রাফা মৃত্যুবরণ করে।

অভিযুক্তদের মধ্যে প্রধান ফারুকের নামে হাজারীবাগ থানায় তিনটি মামলার তথ্য পাওয়া গেছে। অন্য অভিযুক্তরাও বয়সে তরুণ। তারা কেউ ছাত্র, কেউ বা বিভিন্ন কলকারখানার কর্মচারী। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।