🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

ফতুল্লায় ডাকাতদলের সদস্যসহ আটক ১৬, দেশীয় অস্ত্র উদ্ধার

Narayangonj news
❏ বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অটো রিকশা থামিয়ে ডাকাতির চেষ্টার সময় ডাকাত দলের ছয় সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে ফতুল্লায় থানায় প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান এ তথ্য নিশ্চিত করেন।এর আগে বুধবার রাতে জেলা সদরের ফতুল্লা থানার মাসদাইর খানকাহ শরীফ এর সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

তিনি জানান, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে চৌদ্দ থেকে পনের জনের একদল ডাকাত অটো রিকশা থামিয়ে ডাকাতির চেষ্টা করছে এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল তাৎক্ষণিক সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সাত আটজন পালিয়ে গেলেও পুলিশের হাতে ধরা পড়ে কামাল হোসেন (৫৫), রাকিব (১৯), সাব্বির (২১), শাকিল (২৪), হারুন (৩০), ফয়সাল (১৯) নামের ছয়জন। তাদের কাছ থেকে জব্দ করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত একটি খেলা পিস্তসহ বেশ কয়েকটি ধারালো অস্ত্র। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রিয়াজুল ইসলাম জানান, বুধবার দিনগত রাত ১টায় অপর এক অভিযানে মাসদাইর গুদারাঘাট এলাকা অভিযান চালিয়ে দূর্ধর্ষ ছিনতাইকারী মো. সাব্বির (৩২) কে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে হত্যা, পুলিশ উপর হামলা, চুরি ও মাদক মামলা সহ ১১ টি মামলা আছে।

অপরদিকে পুলিশের বিশেষ অভিযানে সাজা প্রাপ্ত আসামী মনির হোসেনসহ বিভিন্ন মামলার পলাতক পরোয়ানা ভুক্ত আসামী হাসান আলী (২৯), শাহ আলম (৩১), রুবেল শেখ, রাকিব হোসেন (২৬), পান্নু হাসান (৩০), আল আমিন (২৫), রফিকুল ইসলাম (২৪), নয়নসহ মোট ৯ জনকে গ্রেফতার করা হয়।