🕓 সংবাদ শিরোনাম

হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

ফখরুলসহ কেন্দ্রীয় নেতারা বরিশালে, ছাত্রলীগের মহড়া


❏ শুক্রবার, নভেম্বর ৪, ২০২২ প্রধান খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: বরিশালে বিএনপির বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে বরিশাল পৌঁছেছেন দলটির কেন্দ্রীয় নেতারা।

শুক্রবার বিকাল সাড়ে ৫টায় ঢাকা থেকে বিমানযোগে বরিশাল পৌঁছান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাসসহ কেন্দ্রীয় নেতারা।

এ সময় বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিমের নেতৃত্বে বিশাল শোডাউন নিয়ে বরিশালে প্রবেশ করেন তারা।

এদিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর আসার ঠিক আগমুহূর্তে নগরীতে মোটরসাইকেল মহড়া দিয়েছে ছাত্রলীগ। এর আগে নগরীতে মিছিল করেছে ছাত্রদল।

মোটরসাইকেল মহড়ায় নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ সেরনিয়াবাত। তারা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

সাজ্জাদ সেরনিয়াবাত বলেন, বরিশালে বিএনপি একটি ‘নাটকীয়’ সমাবেশের আয়োজন করেছে। সমাবেশকে কেন্দ্র করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। নগরীতে যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা বিএনপি করতে না পারে সেজন্য আমরা সজাগ রয়েছি।

বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনি বলেন, কেন্দ্রীয় নেতারা বরিশালে এসেছেন। এবারের আন্দোলন সরকার পতনের।

অপরদিকে বিকালে সমাবেশস্থল বঙ্গবন্ধু উদ্যান থেকে নগরীতে সমাবেশ সফল করতে মিছিল করেছে ছাত্রদল। কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহামুদ জুয়েলের নেতৃত্বে ছাত্রদলের নেতাকর্মীরা নগরীতে মিছিলটি করেন। ছাত্রদল, ছাত্রলীগ ও বিএনপি নেতাদের এমন অবস্থানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে বরিশালে।

কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিমেল বলেন, আমরা কোনো সহিংসতার পক্ষে নই। আমরা চাই শান্তিপূর্ণ সমাবেশ। আমাদের বাধা দিয়ে কোনো লাভ হবে না। আমাদের নেতাকর্মীরা জনসভাস্থলে আসবেই।