গুচ্ছভুক্ত ইবির প্রথম মেধাতালিকা প্রকাশ

University news
❏ শুক্রবার, নভেম্বর ৪, ২০২২ শিক্ষাঙ্গন

যায়িদ বিন ফিরোজ, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) গুচ্ছ পদ্ধতির আওতাধীন তিনটি ইউনিটের স্নাতক (সম্মান) ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রথম মেধাতালিকা প্রকাশিত হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গুচ্ছভূক্ত বিশ্ববিদ্যালয়সমূহে আগামী সোমবার (৭ নভেম্বর) দুপুর ১২টা হতে শুক্রবার (১১ নভেম্বর) রাত ১১টা ৫৯মিনিটের মধ্যে GST ওয়েবসাইটের (https://gstadmission.ac.bd/) মাধ্যমে প্রাথমিক ভর্তি সম্পন্ন করতে হবে।

প্রত্যেক আবেদনকারী তার আবেদনকৃত প্রতিটি বিশ্ববিদ্যলয়ের প্রস্তুতকৃত মেধাক্রম ও প্রদত্ত বিভাগ পছন্দক্রম অনুযায়ী সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ে একটি নির্দিষ্ট বিভাগে প্রাথমিক ভর্তির জন্য নির্বাচিত হবে। মেধাক্রম ও অন্যান্য তথ্য স্ব-স্ব বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হবে।

প্রাথমিক ভর্তির ক্ষেত্রে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীর মূল কাগজপত্র (এসএসসি ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল নম্বরপত্র) আগামী সোমবার (৭ নভেম্বর) দুপুর ১২:০০ টা হতে শনিবার (১২ নভেম্বর) বিকাল ০৪:০০ টার মধ্যে প্রাথমিক ভর্তিকৃত বিশ্ববিদ্যালয়ে জমা দিতে হবে, অন্যথায় প্রাথমিক ভর্তি বাতিল হবে। এছাড়া মূল নম্বরপত্র দুটি আবেদনকারীর নাম ও GST রোল নম্বর লিখা একটি A4 সাইজের খামে করে জমা দিতে হবে।