• আজ সোমবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৮ নভেম্বর, ২০২২ ৷

বৃহত্তর ফরিদপুর বঙ্গবন্ধুর ঘাঁটি, আওয়ামীলীগের ঘাটি : নিক্সন চৌধুরী

Faridpur news
❏ শুক্রবার, নভেম্বর ৪, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বিএনপি জামাত আবারো আগুন সন্ত্রাসের পরিকল্পনা করছে, নানান জায়গায় জনসভা করে দেশকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা করছে, ষড়যন্ত্র করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিএনপি’র এই ষড়যন্ত্র রুখে দেয়ার জন্য ও আওয়ামী যুবলীগের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে আগামী ১১ নভেম্বরের ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশের ডাক দেয়া হয়েছে। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থাকবেন জননেত্রী শেখ হাসিনা। সেই যুবসমাবেশ সফল করার লক্ষ্যে প্রতিটি যুবলীগ কর্মীকে কাজ করার নির্দেশনা দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান।

শুক্রবার (০৪ নভেম্বর) ফরিদপুর শহরের কবি জসিমউদদীন হলে সুবর্ণ জয়ন্তী জাতীয় উদযাপন কমিটি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ আয়োজিত বৃহত্তর ফরিদপুরের ৫ জেলার যুবলীগ নেতৃবৃন্দ নিয়ে প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় এমপি নিক্সন আরো বলেন, করোনার পরে পদ্মা সেতু উদ্বোধনের পরে এই প্রথম কোন যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় প্রধানমন্ত্রী। বৃহত্তর ফরিদপুর বঙ্গবন্ধুর ঘাঁটি, আওয়ামীলীগের ঘাটি। তাই ফরিদপুরের ৫ জেলা থেকে সর্বোচ্চ সংখ্যক যুবারা ঢাকার ওই সমাবেশে অংশ নিবে সেটাই আমাদের প্রত্যাশা।

এই সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ডা. খালেদ শওকত আলী, প্রেসিডিয়াম মেম্বার শেখ ফজলে ফাহিম, সাংগঠনিক সম্পাদক ডা. হেলালা উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পালসহ কেন্দ্রীয় নেতারা।

সভায় ফরিদপুর, শরীয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী জেলা ও উপজেলা সমূহ থেকে যুবলীগের নেতাকর্মীরা অংশ নেন।