🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ * আমরা উন্নয়ন করি, বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর অপেক্ষায় কক্সবাজারবাসী *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

ফতুল্লায় ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

Narayangonj news
❏ শুক্রবার, নভেম্বর ৪, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পিলকুনী এলাকায় ডোবা থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৪ নভেম্বর) সকাল আটটার দিকে ফতুল্লা মডেল থানার পিলকুনী মোল্লাবাড়ী মসজিদের সামনের ডোবা থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

তবে নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহতের বয়স আনুমানিক ৩০-৩৫ বছর। পুলিশের ধারণা, বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে ডোবায় ফেলে রেখে গেছে। নিহতের পরনে জিন্স প্যান্ট ও গায়ে নীল রংয়ের ফতুয়া রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন জানান, শুক্রবার সকালে স্থানীয় লোকজন পিলকুনি মোল্লা বাড়ী মসজিদ সংলগ্ন একটি ডোবায় লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। তবে লাশের গলায় কালো দাগ রয়েছে। গতকাল রাতে কোনো এক সময়ে দুর্বৃত্তরা তাকে হত্যা করে ডোবায় রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে। লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।