🕓 সংবাদ শিরোনাম

দরিদ্র মানুষ না খেয়ে মরবে না: পরিকল্পনা মন্ত্রী * চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ * আমরা উন্নয়ন করি, বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

রংপুরে ট্রেনের ধাক্কায় নিহত ১

Rangpur news
❏ শনিবার, নভেম্বর ৫, ২০২২ রংপুর

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট: রংপুরের কাউনিয়ায় ট্রেনের ধাক্কায় নগেন নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শনিবার সকালে উপজেলার কাউনিয়া রেলস্টেশনের কাছে পার্বতীপুরগামী কমিউটার ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নগেন কুড়িগ্রামের উলিপুর উপজেলার বাসিন্দা।

কাউনিয়া রেলওয়ে স্টেশন সূত্রে জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে কাউনিয়া স্টেশন থেকে পার্বতীপুরগামী কমিউটার ট্রেন ছেড়ে যায়। স্টেশনের কিছু দূরে নগেন রেল লাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে ট্রেনটি ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় নগেনের। খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

লালমনিরহাট জিআরপি পুলিশের ইনচার্জ নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, কাউনিয়া রেলওয়ে স্টেশনের কিছু দূরে এক বৃদ্ধ ট্রেনের ধাক্কায় মারা গেছেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, ওই বৃদ্ধ কাউনিয়া উপজেলার তকিপল বাজার এলাকায় স্থানীয় এক বাড়িতে থাকতেন এবং বাজারে ভিক্ষা করতেন। সকালে বাড়ি থেকে বের হয়ে তকিপল বাজারের পাশে রেল লাইনের ধার দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় কাউনিয়া স্টেশন থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।