🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ * আমরা উন্নয়ন করি, বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর অপেক্ষায় কক্সবাজারবাসী *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

মির্জাপুরে পৃথক ঘটনায় দুই শিশুসহ তিনজনের মৃত্যু

Tangail news
❏ শনিবার, নভেম্বর ৫, ২০২২ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক ঘটনায় দুই শিশু ও এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) উপজেলার সোহাগপুর গ্রামে একটি নতুন ভবনের লিফট তৈরির জন্য খুঁড়ে রাখা গর্তের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়।

নিহতরা হলেন, সোহাগপুর গ্রামের লাল মিয়া চাঁদের ছেলে আব্দুল্লাহ্ (৪) ও একই গ্রামের ফজলুল করিমের মেয়ে খাদিজা আক্তার (৪) বলে জানা গেছে।

পুলিশ ও পরিবার সূত্রমতে, শুক্রবার সন্ধ্যায় একই পাড়ার ওই শিশু বাড়ি থেকে খেলতে বের হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির করেন। পরে স্থানীয়রা রাত ৮টার সময় ওই এলাকার খোরশেদ মিয়ার নতুন ভবনের লিফট তৈরির জন্য খুঁড়ে রাখা গর্তের পানিতে ভাসতে দেখতে পান আব্দুল্লাহ্ ও খাদিজাকে। পরে পুলিশকে খবর দিলে তাদের দুজনের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, ওই শিশুর মরদেহ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তাস্তর করা হয়েছে।

অপরদিকে শুক্রবার রাত ১২টার সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই ইউনিয়নের ক্যাডেট কলেজ এলাকায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই এক ট্রাক চালকের মৃত্যু হয়। নিহত বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার হরিপুর গ্রামের এরফান আলীর ছেলে সিজাউল (২৯) বলে জানা গেছে।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা টুটুল জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ক্যাডেট কলেজ এলাকায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ট্রাক চালকের মৃত্যু হয়। আইনি পক্রিয়া শেষে পরিবারের কাছে নিহতের মরদেহ হস্তান্তর করা হয়েছে।