শাহজাদপুরে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

Sirajgonj news
❏ শনিবার, নভেম্বর ৫, ২০২২ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর থানা পুলিশের অভিযানে সংগবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় চুরি হওয়া একটি ডিসকভার মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে শাহজাদপুর আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়।

জানা যায়, গত ৬ অক্টোবর শাহজাদপুর পৌর সদরের দ্বাবারিয়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে মো. আলমগীর হোসেনের ঘরের তালা ভেঙে তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে যায় চোর চক্র। পরে তিনি মোটরসাইকেল চুরি হওয়া প্রসঙ্গে শাহজাদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

পরে গত ৪ নভেম্বর শাহজাদপুর থানায় মামলা দায়ের হয়, মামলাটি শাহজাদপুর থানার উপ- পরিদর্শক আব্দুল মান্নান তদন্ত করে পাবনা জেলার সাথীয়া উপজেলার করমজা গ্রামের মৃত সোহরাব খানের ছেলে মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য আমিন আহমেদ কে গ্রেফতার করা হয়।

পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ঢাকার সাভার থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয় ও চুরির সাথে জড়িত শাহজাদপুর পৌর শহরের কান্দাপাড়া গ্রামের চাদু শেখ এর ছেলে বাধন (২২) ও দ্বাবারিয়া গ্রামের মনছুর প্রামাণিকের ছেলে রাকিব কে গ্রেফতার করা হয়।

এই বিষয়ে শাহজাদপুর থানার পরিদর্শক অপারেশন আব্দুল মজিদ বলেন, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দেশের বিভিন্ন স্থানে মোটরসাইকেল চুরির সাথে জড়িত। শাহজাদপুরে তারা এই প্রথম মোটরসাইকেল ‍চুরি করেছে।