• আজ সোমবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৮ নভেম্বর, ২০২২ ৷

ইবির লন্ঠনের নেতৃত্বে মাহমুদুল-সৌরভ

University news
❏ রবিবার, নভেম্বর ৬, ২০২২ শিক্ষাঙ্গন

যায়িদ বিন ফিরোজ, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছাসেবী, সামাজিক ও ক্যারিয়ার ভিত্তিক সংগঠন লন্ঠন এর আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক হিসেবে ইয়াশিরুল কবির সৌরভ মনোনীত হয়েছেন।

শনিবার (৫ নভেম্বর) লন্ঠন এর উপদেষ্টা মন্ডলী, সিনিয়র সদস্য ও সর্বসম্মতিক্রমে কর্মপর্ষদটি গঠিত হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ- সভাপতি মুজাহিদুল ইসলাম মোর্শেদ এবং আব্দুল আহাদ, সাংগঠনিক সম্পাদক মরিয়ম বেগম, অর্থ সম্পাদক সাখাওয়াত হুসাইন, প্রচার সম্পাদক শাপলা খাতুন, দপ্তর সম্পাদক ইমরান হোসেন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক রাকিব হাসান, সাংস্কৃতিক সম্পাদক আবদিম মুনিব, এইস. আর. ডি সম্পাদক রিপন রায়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নকিবুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক সোহানা খাতুন। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন সাদিয়া সুলতানা, শেখ ফরিদ হাসান এবং আবু সোহান প্রমূখ।

উল্লেখ্য, ‘মেধা ও মননে প্রগতিশীল বাংলাদেশ’ স্লোগানে ইসলামী বিশ্ববিদ্যালয়ে সৃজনশীল, মুক্ত চিন্তার অধিকারী ও স্বাধীন চেতনায় বিশ্বাসী ছাত্রদের নিয়ে ২০১৩ সালের ১৭ মার্চ যাত্রা শুরু করে ক্যারিয়ার ভিত্তিক সংগঠন লন্ঠন। প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক-মানবিক কাজ করে যাচ্ছে সংগঠনটি।