• আজ বুধবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৭ ডিসেম্বর, ২০২২ ৷

৫ম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

Shatkhira news
❏ রবিবার, নভেম্বর ৬, ২০২২ খুলনা

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় পঞ্চম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা। শুক্রবার (৪ নভেম্বর) গভীর রাতে সাতক্ষীরার তালা উপজেলার নোয়াকাটি গ্রামে ওই ঘটনা ঘটে।

আটক কালাম হোসেন (২৪) তালা উপজেলার নোয়াকাটি গ্রামের তকিমউদ্দীন সরদারের ছেলে। স্কুলছাত্রী একই এলাকার মাহামুদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী (১২)।

মামলা সুত্রে জানা গেছে, স্কুলে যাওয়া আসার পথে ওই স্কুলছাত্রীকে প্রায়ই উত্যক্ত করত কালাম হোসেন। এ নিয়ে বহুবার তার পরিবারকে জানালে তারা কোন কর্ণপাত করেনি । গত ৫ অক্টোবর রাতে ভিকটিম বাড়ির পাশে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে গেলে ওই সময় তাকে ধর্ষণ করে জীবন নাশের হুমকি দিয়ে পালিয়ে যায় কালাম হোসেন । শুক্রবার রাতে একই স্থানে পুণরায় ভুক্তভোগীকে ধর্ষণ করলে এলাকাবাসী কালামকে আটক করে পুলিশ সেপর্দ করে।

পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন কুমার রায় বলেন, ওই ঘটনায় স্কুলছাত্রীর বাবা থানায় মামলা করেছেন। আটক কালাম হোসেনকে আদালতে প্রেরণ করা হয়েছে এবং ভিক্টিমকে ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে ।