🕓 সংবাদ শিরোনাম

হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

আড়াইহাজারে বৃদ্ধার লাশ উদ্ধার

Narayangonj news
❏ রবিবার, নভেম্বর ৬, ২০২২ ঢাকা

সুমন আল আমিন,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার শ্রীনিবাসদী গ্রামের মৃত রেকমত আলী মোল্লার স্ত্রী গোল আক্তার (৭৫) ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (৫ নভেম্বর) খবর পেয়ে থানা পুলিশ ঐ বৃদ্ধার মরদেহ উদ্ধার করে।

মৃতের মেয়ে রোকসানা (৪৬) বলেন, আমি ফজরের নামাজ পড়ে বাইরে হাঁটাহাঁটি করে বাড়িতে এসে ঘরে প্রবেশ করে দেখি মা আড়ার সঙ্গে ঝুলে আছেন। আমার ডাক-চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে এসে নিচে নামিয়ে দেখেন তার মৃত্যু হয়েছে।

তারপর আড়াইহাজার থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

আড়াইহাজার থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, মৃত গোল আক্তার দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।

এ থেকে মনের ক্ষোভে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থলে উপস্থিত আত্মীয়-স্বজনের কোনো অভিযোগ না থাকায় কয়েকজন স্বাক্ষীর স্বাক্ষর নিয়ে লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

মৃতের জামাতা একই গ্রামের মৃত আজগর আলীর ছেলে জামান মিয়া (৬২) এই বিষয়ে থানায় একটি অপমৃত্যুর অভিযোগ দায়ের করেন।