🕓 সংবাদ শিরোনাম

দরিদ্র মানুষ না খেয়ে মরবে না: পরিকল্পনা মন্ত্রী * চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ * আমরা উন্নয়ন করি, বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

ট্রলি-মোটরসাইকেলের সংঘর্ষে দাদা-নাতিসহ নিহত ৩

Faridpur news
❏ মঙ্গলবার, নভেম্বর ৮, ২০২২ খুলনা

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে ইটবোঝাই ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

নিহত তিনজনই মোটরসাইকেলে ছিলেন। সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মতলেব খাঁ (৮০), রুহিন খাঁ (৪৫) ও সৈকত খাঁ (২৫)।

তাঁদের বাড়ি উপজেলার সুগন্ধি গ্রামে। মতলেব খাঁ ও রুহিন খাঁ সম্পর্কে দাদা-নাতি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সন্ধ্যা ৭টার দিকে রাখালগাছী থেকে একটি মোটরসাইকেলে তিনজন কাটাখালী আসার পথে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সুগন্ধি গ্রামের মতলেব খাঁ ঘটনাস্থলেই নিহত হন।

এ সময় আহত রুহিন খাঁ ও সৈকত খাঁকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে পৌঁছালে মতলেব খাঁর নাতি রুহিন খাঁকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর আহত ব্যক্তি সৈকত খাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। পথে তাঁর অবস্থা সংকটাপন্ন হলে খুলনা সার্জিকেল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকেও মৃত ঘোষণা করেন। সৈকত খাঁ নিহত রুহিন খাঁয়ের বন্ধু।

দুর্ঘটনার বিষয়টি কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান শেখ দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ট্রলিটি জব্দ করা হয়েছে তবে চালক পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।