🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

ফরিদপুরে ১০৭৫ পিচ ইয়াবাসহ নারী মাদক বিক্রেতা গ্রেফতার


❏ মঙ্গলবার, নভেম্বর ৮, ২০২২ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে ১০৭৫ পিচ ইয়াবাসহ জহুরা বেগম ওরফে জেসমিন (২৫) নামে এক নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (০৮ নভেম্বর) বিকালে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশীদ ওই নারী মাদক বিক্রেতাকে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

গ্রেফতার জেসমিন কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচা পালং পাগলী বিল গ্রামের রশিদ আহম্মদের মেয়ে ও ফরিদপুর জেলা সদরের চন্ডিপুর এলাকার জুয়েল মোল্যার স্ত্রী।

ডিবির ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (০৭ নভেম্বর) দিনগত রাতে জেলা সদরের চন্ডিপুর এলাকা থেকে ওই মহিলা মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় ওই মহিলার কাছে থেকে ১০৭৫ পিচ ইয়াবা জব্দ করা হয়।

ডিবির ওসি আরও জানান, গ্রেফতারকৃত জেসমিনের স্বামী জুয়েল মোল্যাও মাদক ব্যবসার সাথে জড়িত। তবে, জুয়েল ইতোমধ্যে মাদক মামলায় জেল হাজতে রয়েছেন। তারা স্বামী-স্ত্রী মিলে মাদক ব্যবসা করতেন। জেসমিনের বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছেও বলে জানান ডিবি পুলিশের এ কর্মকর্তা।