🕓 সংবাদ শিরোনাম

হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু


❏ মঙ্গলবার, নভেম্বর ৮, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদর উপজেলায় আর্জেন্টিনার পতাকা টাঙানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে দীপেন ত্রিপুরা (১৭) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার খাগড়াপুর হাদকপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দীপেন ত্রিপুরা উপজেলার পেরাছড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য সুকমল ত্রিপুরার ছেলে। সে খাগড়াছড়ি সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

পেরাছড়া ইউপির চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীপেন ত্রিপুরা বাঁশের মধ্যে আর্জেন্টিনার পতাকা বেঁধে গাছে সঙ্গে ঝুলাতে যান। কিন্তু বাঁশটি কাচা হওয়ায় এর মধ্য দিয়ে বিদ্যুৎ প্রবাহিত হয়। এ সময় বিদ্যুতায়িত হয়ে গাছ থেকে পড়ে যান দীপেন ত্রিপুরা।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, পুলিশ দীপেন ত্রিপুরাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মরদেহের ময়নাতদন্তের প্রস্তুতি চলছে।