🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

ফেনীতে বাস-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪


❏ বুধবার, নভেম্বর ৯, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ফেনী: ফেনীতে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অপর একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ১১ জন আহত হয়েছেন।

আজ বুধবার (৯ নভেম্বর) বেলা ১১টার দিকে ঢাকা–চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দুলামিয়া রাস্তার মাথা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে ইউনিক পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এ সময় আরও ১২ জন আহত হন। পুলিশ ও স্থানীয়রা তাঁদের উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে আহতদের মধ্যে একজন মারা যান।

নিহত রিয়াজ উদ্দিনের বাড়ি লক্ষ্মীপুর জেলায়, আরেকজন কুমিল্লার সদর উপজেলা দুর্গাপুর গ্রামের কাভার্ড ভ্যান চালক নাজমুল হাসান। আহতদের ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। নিহত বাকি দুজনের পরিচয় শনাক্ত করছে পিবিআই কর্মকর্তারা।

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ‘সংঘর্ষে বাসটি শতভাগ দুমড়ে-মুচড়ে যায়। বাস এবং কাভার্ড ভ্যানটি উদ্ধার করে মহিপাল হাইওয়ে থানায় রাখা হয়েছে।’

ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার আসিফ ইকবাল জানান, আহতদের ফেনী জেনারেল হাসপাতাল থেকে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা হচ্ছে ফেনী জেলার ফোরকান মিয়া, ঢাকার আমির হামজা, চট্টগ্রামের সুজন দাস। তাদের সবার অবস্থা গুরুতর।