• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

পাকিস্তানকে ১৫৩ রানের টার্গেট দিল নিউজিল্যান্ড


❏ বুধবার, নভেম্বর ৯, ২০২২ খেলা, প্রধান খবর

স্পোর্টস আপডেট ডেস্ক: সেমিফাইনালের লড়াইয়ে নিউজিল্যান্ডকে দারুণভাবে চেপে ধরলো পাকিস্তান। ৪৯ রানে হারিয়ে কিউইরা হারিয়ে বসে ৩ উইকেট। সেখান থেকে কেন উইলিয়ামসন দলকে এগিয়ে দেন। তারপর ঝোড়ো ব্যাটিং করেন ড্যারেল মিচেল।

তবে সবমিলিয়ে নিউজিল্যান্ডের পুঁজিটা খুব বড় হয়নি। ৪ উইকেটে ১৫২ রানেই আটকে গেছে কেন উইলিয়ামসনের দল। অর্থাৎ ফাইনালে উঠতে পাকিস্তানের দরকার ১৫৩।

আজ বুধবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে খেলছে দুদল। বাংলাদেশ সময় দুপুর ২টায় ম্যাচটি মাঠে গড়ায়। যেখানে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই উইকেট হারিয়েছে নিউজিল্যান্ড। শাহিন শাহ আফ্রিদির করা ইনিংসের তৃতীয় বলে এলবি হয়ে মাঠ ছাড়েন ওপেনার ফিন অ্যালেন (৪)। এরপর সেট হতে যাওয়া ডেভন কনওয়েকে রান আউটে ফেরায় পাকিস্তান। ২০ বলে ২১ রান করে এই বাঁহাতি। দলীয় ৫০ রানের আগে গ্লেন ফিলিপসকে মাঠ ছাড়া করান মোহাম্মদ নওয়াজ। বল করে নিজেই ক্যাচ নেন তিনি।

দলীয় সেঞ্চুরির পর তাদের অধিনায়ক কেন উইলিয়ামসনকে হারিয়েছে। ১৭তম ওভারে তাকে বোল্ড করেন শাহিন শাহ আফ্রিদি। ৪২ বলে একটি চার ও ছক্কায় ৪৬ করেন তিনি। চতুর্থ উইকেট জুটিতে উইলিয়ামসন ড্যারেল মিচেলের সঙ্গে ৫০ বলে ৬৮ রানের পার্টনারশিপ গড়েন।

এ ম্যাচে দুদলই নিজেদের একাদশ অপরিবর্তিত রেখেছে। যারা জিতবে তারাই ১৩ নভেম্বরের ফাইনাল নিশ্চিত করবে।

আজ আমাদের বিশ্বকাপ শুরু হলো: মেসি

❏ রবিবার, নভেম্বর ২৭, ২০২২

জিতে গেল আর্জেন্টিনা

❏ রবিবার, নভেম্বর ২৭, ২০২২

মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা

❏ রবিবার, নভেম্বর ২৭, ২০২২