🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

আ. লীগ যতবার ক্ষমতায় এসেছে ভোটের মাধ্যমেই এসেছে: স্বরাষ্ট্রমন্ত্রী


❏ বুধবার, নভেম্বর ৯, ২০২২ জাতীয়

মেহেদী হাসান সোহাগ, স্টাফ করেসপন্ডেট, মাদারীপুর: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পেশিশক্তি কিংবা বন্দুকের নলের সাহায্যে নয়, আওয়ামী লীগ যতবার ক্ষমতায় আসছে জনগণের ভোটের মাধ্যমেই এসেছে।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে মাদারীপুর শহরের স্বাধীনতা অঙ্গনে আসমত আলী খান ফাউন্ডেশনের উদ্যোগে ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের বিনা মূল্যে চিকিৎসা ও অপারেশনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

কোন ষড়যন্ত্র আওয়ামী লীগ বিশ্বাস করে না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের প্রধানমন্ত্রী বিশ্বাস করেন গণতন্ত্রের কথা। জনগণের উপর যার বিশ্বাস, জনগণের সমর্থন নিয়ে তিনি সরকারে আসছেন।

তিনি বলেন, দেশের যেখানেই যাবেন, যেই প্রান্তে যাবেন সেখানে একই ধ্বনি শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা।

এসময় বিএনপির উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ঢাকা নাকি ৩০ লক্ষ মানুষ নিয়ে যাবেন এবং বসে থাকবেন, বসে থাকবেন কোন অসুবিধা নাই। কিন্ত কারো জানমালে ক্ষতিগ্রস্ত করলে, স্বাভাবিক রাস্তাঘাট বন্ধ করলে তখন আইন শৃঙ্খলা বাহিনী বিষয়টি দেখবেন।

কেনিয়ার বেলা রাইসু ফাউন্ডেশন ও আছমত আলী খান ফাউন্ডেশনের আয়োজনে আছমত আলী খান ফাউন্ডেশনের সভাপতি সৈয়দা রোকেয়া বেগমের সভাপতিত্বে ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের ফ্রী অপারেশনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সাংসদ শাজাহান খান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা ডক্টর আবদুস সোবহান গোলাপ, টাঙ্গাইল-২ আসনের সাংসদ তানভীর হাসান ছোট মনির, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর পুলিশ সুপার মো. মাসুদ আলম, বিশেষজ্ঞ সার্জন ড. ডাঃ মাহবুবুর রহমান কাচ্চু খান, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মো. ওবাইদুর রহমান খান, বেলা রাইসু ফাউন্ডেশনের সিইও এবং সিও ডাঃ ম্যাট্রিন কামু, কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, মাদারীপুর পৌরসভার মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ, কালকিনি পৌরসভার মেয়র এস এম হানিফ প্রমুখ।