🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

ছেলের মামলার পর মৃত্যুর ৩৮ দিন পর কবর থেকে প্রবাসীর লাশ উত্তোলন


❏ বুধবার, নভেম্বর ৯, ২০২২ খুলনা, দেশের খবর

মতিন রহমান, মাগুরা: মাগুরা মহম্মদপুরের বড়রিয়া গ্রামের আবু বক্কর শেখ (৫৬) নামের এক প্রবাসী গেল ২ অক্টোবর তার নিজ বাড়িতে মারা যায়। প্রাথমিকভাবে স্বাভাবিক মৃত্যু হয়েছে এইমর্মে ওই দিনই তার নিজ গ্রামে মরদেহ দাফন করেন পরিবারের সদস্যরা।

কিন্তু পরবর্তীতে আবু বক্কারের বড় ছেলে সিজান মাহমুদ সাগরের কাছে তার বাবার মৃত্যুর বিষয়টি রহস্যজনক মনে হলে সাগর বাদী হয়ে ১১ অক্টোবর আদালতে একটি হত্যা মামলা দায়ের করে। আবু বক্কারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে মামলার নথিতে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে সিজান মাহমুদ সাগর বলেন, তার পিতা দীর্ঘদিন বিদেশে ছিল। গেল বছর বাড়িতে চলে আসেন তিনি। এরপর জমিজমা ও মায়ের পরকীয়াসহ বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই তার বাবা ও মায়ের মধ্যে ঝগড়া হতো বলে জানায় সে। এসব বিরোধের কারণে তার বাবাকে হত্যা করা হয়েছে বলে দাবি তার।

সাগর ওই মামলায় তার মাসহ ৫ জনকে আসামি করে। পরে আদালত তদন্তের স্বার্থে কবর থেকে ওই লাশ উত্তোলনের আদেশ দেয়। সেই আদেশের পরিপ্রেক্ষিতে লাশ দাফনের ৩৮ দিন পর বুধবার (৯ নভেম্বর) দুপুরে পুলিশ ও ম্যাজিট্রেটের উপস্থিতিতে আবু বক্করের গলিত লাশ তার নিজ এলাকার ধোয়াইল কবরস্থান থেকে উত্তোলন করা হয়।

এ ঘটনায় মহম্মদপুর থানার ওসি অসিত কুমার বলেন, আদালতের নির্দেশে লাশ উত্তোলন করা হয়েছে। তদন্ত শেষে আসল ঘটনা জানা যাবে বলে জানান তিনি।