• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

শাহজাদপুরে ইয়াবা ও নগদ টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Sirajgonj news
❏ বুধবার, নভেম্বর ৯, ২০২২ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ১৫০ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রির ১০ হাজার ২০০ টাকাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী বিপুল হোসেন (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত বিপুল হোসেন শাহজাদপুর পৌর শহরের দ্বারিয়াপুর লম্বা পাড়ার বেল্লাল হোসেনের ছেলে ও একাধিক মাদক মামলার আসামি।

শাহজাদপুর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই কাঞ্চন কুমারের নেতৃত্বে এএসআই সুমন চন্দ্র মন্ডল ও এএসআই ওবায়দুল সহ পুলিশের একটি দল পৌর শহরের শেরখালী গ্রামের মো. নেয়ামুল হকের বাড়ির ভাড়াটে মাদক ব্যবসায়ী বিপুল হোসেনের বাসায় অভিযান চালায়।

এসময় মাদক ব্যবসায়ী বিপুল হোসেনকে ১৫০ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রির ১০ হাজার ২০০ টাকা সহ গ্রেফতার করা হয়।

শাহজাদপুর থানা এসআই কাঞ্চন কুমার বলেন, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদে জানতে পারি মাদক ব্যবসায়ী বিপুল হোসেন তার শেরখালীর বাসায় মাদক বিক্রি করছেন। পরে থানার পরিদরর্শক অপারেশন আব্দুল মাজিদের নির্দেশনায় সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ১৫০ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকাসহ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

শাহজাদপুর থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ বলেন, বিপুল হোসেন একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। ইতিপূর্বেও তাকে মাদকসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তাকে গ্রেফতারের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের পর আজ মঙ্গলবার তাকে শাহজাদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।