🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

রংপুরে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

Rangpur news
❏ বুধবার, নভেম্বর ৯, ২০২২ রংপুর

সাইফুল ইসলাম মুকুল,স্টাফ করেসপন্ডেন্ট(রংপুর): রংপুর নগরীর সাহেবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে আবজার রহমান নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার বেলা ১২টার দিকে সাহেবগঞ্জ বটতলা এলাকায় একটি ইটভাটার নবনির্বাচিত ভবনের ছাদ ঢালাইয়ের সময় এ দুর্ঘটনা ঘটে।

রংপুর মহানগর পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেন।নিহত আবজার রহমান কাউনিয়া উপজেলার সারাই ইউনিয়নের ভেতরকুটি জয়বাংলা বাজার এলাকার মৃত হোসেন আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী শ্রমিকরা জানান, সাহেবগঞ্জ বটতলা এলাকার দিনার ইটভাটায় একটি ভবনের ছাদ ঢালাইয়ের সময় বিদ্যুতের তারে স্পর্শ হয়ে গুরুতর আহত হন আবজার। পরে তাকে উদ্ধার করে হারাগাছ ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর হারাগাছ জোনাল অফিসের পরিচালক (অপারেশন ও রক্ষণাবেক্ষণ) ফারুক হোসেন বলেন, বিদ্যুতের লাইন বন্ধ করে কাজ করলে এমন দুর্ঘটনা ঘটতো না। বিদ্যুৎ অফিসে আগে থেকে জানালে সংযোগ বন্ধ রাখা হতো। সচেতনতার অভাবে এমন দুর্ঘটনা ঘটেছে।
রংপুর মহানগর পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, বিদ্যুৎস্পৃষ্টে একজন মারা গেছেন বলে শুনেছি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।