🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

পথচারীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মোটরসাইকেল আরোহী দুই যুবকের


❏ বৃহস্পতিবার, নভেম্বর ১০, ২০২২ রংপুর

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটা উপজেলায় আবুল হোসেন (৫৫) নামের এক পথচারীকে বাঁচাতে গিয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার (৯ নভেম্বর) রাতে উপজেলার কচুয়াহাট বাজারের সিএনজি স্ট্যান্ডের পাশে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কচুয়া হাটগ্রামের আব্দুর রহিমের ছেলে নূরে আলম (৩৫) ও ছাট যোগীপাড়া গ্রামের আব্দুস ছালাম বাবুর ছেলে রনি মিয়া (৩০)।

স্থানীয়রা জানান, বাড়ি থেকে ওই দুইজন ভরতখালীর দিকে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। এ সময় কচুয়াহাটের সিএনজি স্ট্যান্ডের দিকে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় চালকসহ দুইজন ঘটনাস্থলেই নিহত হন।

পথচারী আবুল হোসেনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিউর রহমান এই তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলেই ওই দুইজন নিহত হয়েছেন।