🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ * আমরা উন্নয়ন করি, বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর অপেক্ষায় কক্সবাজারবাসী *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

সিরাজগঞ্জে সুদের টাকার জন্য গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ২ আসামি আটক

Sirajgonj news
❏ শুক্রবার, নভেম্বর ১১, ২০২২ রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে সুদের টাকার জন্য এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় ধর্ষকসহ দুই জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সদস্যরা।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে তাড়াশ উপজেলার ঈশ্বরপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- শাহজাদপুর উপজেলার নুকালী দক্ষিণপাড়া গ্রামের মৃত রমজানের ছেলে মো. শের আলী ওরফে শেরে (৪৮) ও নূকালী পূর্বপাড়া গ্রামের মো. লতিফ সরকারের ছেলে মো. ইয়াসিন সরকার (৩৫)।

শুক্রবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর স্কোয়াড কমান্ডার লেফটেন্যান্ট মো. আবুল হাসেম সবুজ।

এর আগে বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে ওই দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে মদ্যপ অবস্থায় শের আলী ও ইয়াসিন গঙ্গাপ্রসাদ গ্রামের ট্রাক শ্রমিকের স্ত্রী ওই গৃহবধূর বাড়িতে যান।

তারা গৃহবধূর স্বামীর কাছে ১৬ বছর আগের সুদের টাকা পাবে বলে দাবি করে গালিগালাজ করেন। গৃহবধূ বাইরে এলে শের আলী তাকে বলেন, তোর স্বামী সুদের টাকা না দেওয়ায় তাকে বেঁধে রাখা হয়েছে। তুই গিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে আয়। গৃহবধূ বাইরে গেলে গলায় ছুরি ঠেকিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যান তারা।

এ ঘটনায় বুধবার (৯ নভেম্বর) থানায় মামলা করেন তিনি। বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে তাড়াশ উপজেলার ঈশ্বরপুর এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব। আটককৃত আসামিদের শাহাজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে ।