• আজ সোমবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৮ নভেম্বর, ২০২২ ৷

ঢাকায় মহাসমাবেশে এসে প্রাণ গেল যুবলীগ নেতার


❏ শুক্রবার, নভেম্বর ১১, ২০২২ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের মহাসমাবেশে যোগ দিতে এসে অসুস্থ হয়ে মারা গেছেন রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশীমইল ইউনিয়ন যুবলীগের সভাপতি জিন্নাত আলী হারুন (৪৫)।

এছাড়া অসুস্থ হয়ে পড়েছেন মোহনপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি খন্দকার মোতালেব হোসেন দোলন (৪২)। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার যুবলীগের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে মহাসমাবেশ আয়োজন করা হয়। দুপুর সাড়ে ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হল মাঠে সমাবেশের জন্য অপেক্ষা করছিলেন হারুন ও দোলন। সেখানেই দুজন অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাদের ঢামেকে নিয়ে গেলে দুপুর সোয়া ১২টার দিকে চিকিৎসকরা হারুনকে মৃত ঘোষণা করেন।

মোহনপুর উপজেলার ধূরইল ইউনিয়নের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন সাংবাদিকদের জানান, যুবলীগের মহাসমাবেশে যোগ দিতে শুক্রবার ভোরে ঢাকায় পৌঁছান হারুন ও দোলন। তারা একসঙ্গে ঢাবি এলাকায় ছিলেন। পরে মহসিন হলের মাঠে তারা অসুস্থ হয়ে পড়েন বলে খবর পাই। অসুস্থ অবস্থায় দোলনকে ঢাকা মেডিকেলের সিসিইউতে ভর্তি করা হয়েছে। শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন এসব তথ্য নিশ্চিত করেছেন।