• আজ সোমবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৮ নভেম্বর, ২০২২ ৷

সিরাজগঞ্জে নিখোঁজের দুই দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার


❏ শনিবার, নভেম্বর ১২, ২০২২ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে নিখোঁজের ২ দিন পর মনির হোসেন (১৯) নামের এক কলেজছাত্রের ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মনির হোসেন পৌর শহরের রুপপুর পুরাতন পাড়ার রিকশা মেকানিক হারুন অর রশিদের ছেলে ও মওলানা সাইফ উদ্দিন এহিয়া ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র।

জানা যায়, শনিবার (১২ নভেম্বর) ভোরে শাহাজাদপুর পৌর শহরের করতোয়া নদীতে মন্ত্রীর ঘাট সংলগ্ন রুপপুরের চরায় স্থানীয়রা একটি লাশ ভাসতে দেখে। খবর পেয়ে নিখোঁজ কলেজ ছাত্রের স্বজনেরা ঘটনাস্থলে গিয়ে লাশটি মনির হোসেনের বলে সনাক্ত করেন।

পরে খবর পেয়ে শাহজাদপুর থানার উপ-পরিদর্শক আনিছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মনির হোসেনের ফুপাতো ভাই ইমরান হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে মনির নিখোঁজ ছিল। তার বন্ধুদের কাছ থেকে আমরা জেনেছিলাম যে তারা একসাথে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত করতোয়া নদীর তীরে অবস্থান করে সবাই বাড়ির উদ্দেশ্যে চলে গিয়েছিল।

এই বিষয়ে শাহজাদপুর থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ বলেন, কলেজ ছাত্রের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এই বিষয়ে থানায় ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হবে, ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।