• আজ শনিবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৩ ডিসেম্বর, ২০২২ ৷

গোল্ডলিফ কোম্পানির সুপারভাইজারের ঝুলন্ত মরদেহ উদ্ধার, মৃত্যু নিয়ে ধুম্রজাল

Lalmonirhat news
❏ রবিবার, নভেম্বর ১৩, ২০২২ রংপুর

মো. ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির লালমনিরহাটের পাটগ্রাম শাখা সুপারভাইজার রবিউল ইসলামের (৩৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিউলের মৃত্যু নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে পাটগ্রাম পৌরসভার কোটতলী এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

মৃত রবিউল ইসলাম ওই উপজেলার ধবলসুতির রাজারহাট এলাকার ওয়াজ উদ্দিনের ছেলে। তিনি ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানিটির গোল্ডলিফ সিগারেট সেকশনের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিউল ইসলাম গোল্ডলিফ সেকশনের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন। পাটগ্রাম পৌরসভার কোটতলী এলাকায় কোম্পানির অফিসের একটি কক্ষে প্রায়ই রাত্রিযাপন করতেন তিনি। রোববার সকালে অফিসের কর্মকর্তা কর্মচারীরা অফিসে এসে তার রুমে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তদন্ত চলছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জেনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।