• আজ সোমবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৮ নভেম্বর, ২০২২ ৷

ভালুকায় ভাইয়ের হাতে ভাই খুন

Baluka news
❏ রবিবার, নভেম্বর ১৩, ২০২২ ময়মনসিংহ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ছোট ভাই কবির হোসেনের (৩০) হাতে বড় ভাই ফালান মিয়া (৩৫) খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

নিহত ফালান মিয়া ভালুকা উপজেলার উরাহাটি গ্রামের শেখ পাড়ার মৃত ইমান আলীর ছেলে এবং ঘাতক কবির হোসেন তার আপন ছোট ভাই।

ভালুকা উপজেলার উরাহাটি গ্রামে শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মডেল থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার উরাহাটি গ্রামের শেখ পাড়ার মৃত ইমান আলীর ছেলে ফালান মিয়ার সাথে ছোট ভাই কবির হোসেনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের হিসেবে শনিবার বিকেলে ফালান মিয়া বাড়ির এক পাশে গোয়াল ঘর বানানো শুরু করেন। এ সময় ছোট ভাই কবির হোসেন ঘর নির্মাণে বাঁধা দেন। এতে দু’ভাইয়ের মাঝে কথা কাটাকাটি শুরু হয় এবং এক পর্যায়ে কবির হোসেনের হাতে থাকা দা দিয়ে বড় ভাই ফালান মিয়ার বামপায়ে আঘাত করলে তিনি গুরুতর জখম হন।

আশঙ্কাজনক অবস্থায় ফালান মিয়াকে পরিবারের লোকজন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধিন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তার (৩০) ভালুকা মডেল থানায় রাতেই কবির হোসেন ও তার স্ত্রী মাকসুদা আক্তারকে আসামি করে হত্যা মামলা করেন।

পুলিশ কবির হোসেনের স্ত্রী মাকসুদা আক্তারকে গ্রেফতার এবং জিজ্ঞাসাবাদের জন্য কবিরের ফুফাতো ভাই কামাল হোসেনকে আটক করা হয়েছে। ঘাতক ছোট ভাই কবির হোসেন পলাতক থাকায় পুলিশ তাকে আটক করতে পারেনি।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, খুনের ঘটনায় হত্যা মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত কবিরের স্ত্রীকে গ্রেফতার এবং অপর এক ব্যক্তিকে জিজ্ঞাসাদ করার জন্য আটক করা হয়েছে। ঘাতক কবির হোসেনকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।