• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

দেবীগঞ্জে পিস্তল ও গুলিসহ দুই ব্যক্তি আটক

Panchagar news
❏ সোমবার, নভেম্বর ১৪, ২০২২ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে ঢাকাগামী নৈশ কোচে পিস্তল ও আট রাউন্ড গুলিসহ দুই ব্যক্তিকে আটক করেছেন দেবীগঞ্জ থানা পুলিশ।

দেবীগঞ্জ থানা সূত্র জানায়, গোপন সূত্রের ভিত্তিতে গতকাল রবিবার (১৩ নভেম্বর) রাত সোয়া ১১টায় ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস তল্লাশির উদ্দেশ্যে থামায় দেবীগঞ্জ থানা পুলিশ। পরে এসআই হাফিজ হায়দার ও এসআই আব্দুর রাজ্জাক বাসে থাকা যাত্রীদের তল্লাশী নেন।

এইসময় বগুড়া সদরের সুত্রাপুর এলাকার মোশারফ হোসেনের ছেলে মাসুম কামাল (৬৭) ও দক্ষিণ ধায়োপাড়া এলাকার শাহাজাহান আলীর ছেলে আহসান হাবীবকে (৩৩) আটক করা হয়। এদের মধ্যে মাসুম কামালের দেহ তল্লাশী করে আট রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। পরে আটক দুই যুবককে দেবীগঞ্জ থানায় নিয়ে আসা হয়।

সূত্র জানায়, মাসুম কামাল উপজেলার কোটভাজনী অংকুপাড়া এলাকায় তার বাসার গৃহকর্মীর নানা বাড়িতে বেড়াতে এসেছিলেন গতকাল সন্ধ্যায়। পরে রাতেই বগুড়ার উদ্দেশ্যে রওনা দেন তারা।

এইদিকে আটক মাসুম কামাল পিস্তলটির লাইসেন্স আছে বলে জানান এবং লাইসেন্সের একটি ফটোকপি দেখান। তবে রাতে আটক করার কারণে তাৎক্ষণিক লাইসেন্সের বৈধতা যাচাই করা সম্ভব হয়নি।

দেবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার রুনা লায়লা বলেন, অধিকতর যাচাইয়ের জন্য আটক দুই ব্যক্তিকে পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়েছে। এসপি স্যার নিজেই জিজ্ঞাসাবাদ ও যাচাই শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন।