🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

শেরপুরে শ্যালকের লাঠির আঘাতে দুলাভাই খুন

sherpur news
❏ সোমবার, নভেম্বর ১৪, ২০২২ ময়মনসিংহ

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ীতে শ্যালকের বাঁশের লাঠির আঘাতে গারো আদিবাসী ভগ্নিপতি খুন হয়েছেন। মদ খেয়ে মাতাল হয়ে শ্যালক উৎসব মারাক (২১) ভগ্নিপতি আলবার্ট সাংমাকে (৪০) মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

রোববার (১৩ নভেম্বর) রাত নয়টার দিকে উপজেলার নয়াবিল ইউনিয়নের হাতিপাগার গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত শ্যালক উৎসবকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রে জানা গেছে, উপজেলার সীমান্তবর্তী হাতিপাগার গ্রামে রোববার রাতে গারো আদিবাসী আলবার্ট সাংমাা অন্য সঙ্গীদের সাথে মিলে চুলাই মদ খেয়ে বাড়ি ফিরছিলেন। এসময় শ্যালক উৎসব মারাকের বাড়িতে এলে উভয়ের মধ্যে কোন একটি বিষয় নিয়ে তর্ক বাধে। তর্কের একপর্যায়ে উৎসব বাঁশের লাঠি দিয়ে আলবার্টের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই আলবার্ট মারা যান। তবে স্বজনেরা রক্তাক্ত আলবার্টকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, অভিযুক্ত শ্যালক উৎসব সাংমাকে গ্রেফতার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে প্রেরন করা হয়েছে। এছাড়া এই ঘটনায় নিহতের স্ত্রী শোভা মারাক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।