ফরিদপুরে বিএনপি-জামাত জোটের নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ

Faridpur news
❏ সোমবার, নভেম্বর ১৪, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: বিএনপি-জামাত জোটের হত্যা, সন্ত্রাস, নৈরাজ্য, বিশৃঙ্খলা, জ্বালাও- পোড়াও, ধ্বংসাত্মক, নাশকতার বিরুদ্ধে একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ফরিদপুর জেলা ছাত্রলীগ।

সোমবার (১৪ নভেম্বর) বিকাল সাড়ে ৪ টার দিকে ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের মাঠ থেকে শুরু হয়ে শহরের জনতা ব্যাংকের মোড়ে গিয়ে শেষ হয় এ বিক্ষোভ মিছিলটি।

এ সময় ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান, সাধারণ সম্পাদক ফাহিম আহামেদ, সাংগঠনিক সম্পাদক আফিফ বিন ইসলাম অর্ক, সহ-সভাপতি অমিত বিশ্বাস অর্ক, সহ-সভাপতি মাসুম মিয়া, ইমামুল মিয়া আজম, কাউছার হোসেন টিটুসহ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা এ বিক্ষোভে অংশ নেয়।

এ বিক্ষোভ সমাবেশ থেকে বক্তারা বলেন, বর্তমান সময়ে বিএনপি জামাত জোটের সম্মেলনের নামে সারা দেশে হত্যা, সন্ত্রাস, নৈরাজ্য, বিশৃঙ্খলা ও জ্বালাও পোড়াও এর অভিযোগ এনে ছাত্রলীগ কর্মীরা এসব বন্ধ করার দাবি জানান। আর যদি এসব বন্ধ না করা হয় ছাত্রলীগ তা রাজপথে থেকে মোকাবিলা করবে বলে হুশিয়ারি দেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামাত চক্র দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছেন। তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কার্যক্রমকে ব্যাহত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। কিন্তু তাদের এ চক্রান্ত সফল হবে না বলে হুশিয়ার দেন। বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।