🕓 সংবাদ শিরোনাম

নীলফামারীতে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে * দরিদ্র মানুষ না খেয়ে মরবে না: পরিকল্পনা মন্ত্রী * চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

কাতারে বিশ্বকাপ টিকিট কালোবাজারি আটক


❏ মঙ্গলবার, নভেম্বর ১৫, ২০২২ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক: বিশ্বকাপ টিকিট কালোবাজারি করার অভিযোগে বিদেশী তিন নাগরিককে আটক করেছে কাতারের স্থানীয় পুলিশ। টিকিট কালোবাজারির এটাই এবারের বিশ্বকাপের প্রথম ঘটনা।

দোহার অফিসিয়াল টিকিট সেন্টারের বাইরে থেকে তিনজনকে আটক করা হয়েছে। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়।  খবর- বাসসের

টুইটারে প্রকাশিত বিবৃতিতে বলা হয়, তিনজন ভিনদেশী নাগরিককে আটকের ঘটনায় তাদের বিরুদ্ধে ফৌজদারী মামলা করা হয়েছে। তারা তিনজন ভিন্ন ভিন্ন দেশের নাগরিক, তবে কোন দেশের তা স্পষ্ট করে জানানো হয়নি।

শুধুমাত্র বলা হয়েছে অফিসিয়াল আউটলেটের বাইরে এ তিনজন অবৈধভাবে টিকিট বিক্রি করার সময় পুলিশ তাদেরকে আটক করে। আটককৃতরা যতগুলো টিকিট বিক্রি করেছে তার প্রতিটি বাবদ আড়াই লাখ রিয়াল পর্যন্ত জরিমানা করা হতে পারে।

প্রতিদিনই প্রিয় দেশের খেলা দেখার আশায় দোহায় অবস্থিত টিকেটিং সেন্টারের বাইরে হাজারো সমর্থকের লাইন বাড়ছে। বিশ্বকাপের অবৈধ ব্যবসার সাথে জড়িতদের ব্যপারে ফিফা ও কাতার সরকার অনেকবারই সতর্ক করেছে।