• আজ সোমবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৮ নভেম্বর, ২০২২ ৷

হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে সীমান্তে গুলিবিদ্ধ র‌্যাব সদস্যকে


❏ মঙ্গলবার, নভেম্বর ১৫, ২০২২ আলোচিত বাংলাদেশ

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের তুমব্রু সীমান্তে মাদক কারবারিদের গুলিতে আহত র‌্যাব সদস্য সোহেল বড়ুয়াকে (২৭) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা আগের থেকে কিছুটা উন্নতি হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোরে কক্সবাজার সদর হাসপাতাল থেকে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। গুলিবিদ্ধ সোহেল বড়ুয়া পুলিশ থেকে প্রেষণে র‍্যাবে যুক্ত হন। তিনি র‍্যাব-১৫ তে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের আকবরশাহ থানা এলাকায়। তার বাবার নাম অশোক কুমার বড়ুয়া। সোহেল দুই সন্তানের জনক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়াও বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ১৪ নভেম্বর দিনগত রাতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের (ডিজিএফআই) মাদকবিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে সোমবার (১৪ নভেম্বর) মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের সঙ্গে বাংলাদেশের অভ্যন্তরে বান্দরবান জেলার তুমব্রু সীমান্ত এলাকায় সংঘর্ষ হয়।

সংঘর্ষ চলাকালে মাদক চোরাচালানকারীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআইয়ের একজন কর্মকর্তা (বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা) দেশের জন্য আত্মত্যাগ করে শহীদ হয়েছেন। এসময় আহত হন র‌্যাব সদস্য সোহেল বড়ুয়া।