বিএনপি ১২০ টাকায় লোক ভাড়া করে সমাবেশ করছে: আমু

Jalakathi news
❏ মঙ্গলবার, নভেম্বর ১৫, ২০২২ বরিশাল

মো.নজরুল ইসলাম,ঝালকাঠি প্রতিনিধি: বিএনপি ১২০ টাকা দিয়ে লোক ভাড়া করে এনে মহাসমাবেশ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।

আজ মঙ্গলবার বেলা ১২টায় ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেন, ‘পেট্রোল বোমা মেরে আন্দোলনে সফল হওয়া যায় না। বিএনপি এখন ১২০ টাকা দিয়ে বাইরের লোক ভাড়া করে মহাসমাবেশ করছে। মহাসমাবেশ করে যদি কেউ মনে করে আওয়ামী লীগ কচুপাতার ওপর পানির মতো একটি সংগঠন, সেটা ভুল।

তারা মানুষ হত্যা করে আন্দোলন করেছে আজ আবার মনুষের অসহায়ত্বের সুযোগ নিয়ে আন্দোলন করতে চাইছে। সেটা কখনই সফল হবে না।’

আমির হোসেন আমু বলেন, ‘বিএনপি যে সমস্ত দেশের দূতাবাসে গিয়ে ধরণা দেয়, সেই সমস্ত দেশে যেভাবে নির্বাচন হয় সেই নিয়ম মেনেই বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সুতরাং বাংলাদেশের সংবিধান অনুযায়ী শেখ হাসিনা সরকারের অধীনেই এই দেশে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।’

ঝালকাঠির জেলা প্রশাসক জোহর আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধে বক্তব্য দেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লা পনির।

দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলায় সরকারি বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও ও অন্যান্য প্রতিষ্ঠান মিলিয়ে মোট ৮০টি স্টল অংশগ্রহণ করে।

স্টলগুলোতে ডিজিটাল সেবাসমূহ, পরিকল্পনা ও অগ্রগতি বিষয়ের বিভিন্ন দিক তুলে ধরা হচ্ছে। আইসিটি বিভাগের সহযোগিতায় ঝালকাঠি জেলা প্রশাসন এ মেলার আয়োজন করে।