• আজ বুধবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৭ ডিসেম্বর, ২০২২ ৷

জেলার শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হলেন ডিএসবি’র রিজাউল

Mirzarpur news
❏ মঙ্গলবার, নভেম্বর ১৫, ২০২২ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইল জেলায় পুলিশের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন মির্জাপুর থানায় কর্মরত ডিএসবির উপ-পরিদর্শক মো. রিজাউল কাজী।

গত অক্টোবর মাসের কর্মদক্ষতার উপর ভিত্তিতে মঙ্গলবার (১৫ নভেম্বর) টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার তাকে শ্রেষ্ঠ অফিসার হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেন। টাঙ্গাইল পুলিশ লাইনের মাসিক কল্যান সভায় সম্মাননা স্মারক প্রদানকালে জেলার ও বিভিন্ন থানা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।

জেলার শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হওয়ায় রিজাউল কাজী জানান, পুলিশ সুপারের কাছ থেকে পুরস্কার পেয়ে আমি আনন্দিত। ভবিষ্যতে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবো। যে মানদন্ডে আমাকে পুরস্কৃত করা হলো তাতে আমার কর্মক্ষেত্রে ও সাধারণ মানুষের দুয়ারে আইনি সেবা পৌঁছে দেওয়ার দায়বদ্ধতা বেড়ে গেল। এজন্য মহান আল্লাহ্ ও জেলা পুলিশ কর্তৃপক্ষকে বিশেষ কৃতজ্ঞতা জানায়।

উল্লেখ্য, মির্জাপুর থানার ডিএসবি’র উপ-পরিদর্শক মো. রিজাউল কাজী বিভিন্ন রাজনৈতিক ও গোয়েন্দা তথ্য প্রদানে বিশেষ অবদান রাখায় তাকে এই সম্মাননা প্রদান করেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।