🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

দোকানের সাটার ভেঙে সয়াবিন তেল চুরি, ধরা পড়ার ভয়ে খুলে নিলো সিসি ক্যামেরাও


❏ বুধবার, নভেম্বর ১৬, ২০২২ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় একটি গোডাউনের সাটারের কয়রা ভেঙে সয়াবিন তেল চুরির ঘটনা ঘটেছে। শুধু তাই নয়, ধরা পড়ার ভয়ে দোকানে লাগানো সিসি ক্যামেরাও খুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৬ নভেম্বর) বিকালে ফরিদপুরের চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মন্ডল এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

গোডাউনের মালিক দেওয়ান রহমত উল্লাহ (৪৭) জানান, রবিবার (১৩ নভেম্বর) দিনগত রাতে উপজেলা সদরের বালিয়া ডাঙ্গী(হিন্দু) গ্রামের রনজিতের মোড়ে আমার গোডাউন তালা দিয়ে আমি ও আমার দোকানের কর্মচারীরা বাড়িতে চলে আসি।

পরের দিন সকালে আমার ছোট ভাই মোস্তফা ও কর্মচারী রবিউল ইসলাম গোডাউনে এসে গোডাউনের সাটারের কয়রা ভাঙা দেখতে পায়। পরে আমি খবর পেয়ে গোডাউনে এসে ভেতরে ঢুকে গোডাউনের মালামাল এলোমেলো দেখতে পাই।

এসময় দোকানের মালামাল হিসেব করে রুপচাঁদা কোম্পানির ৫ লিটারের ১শ’ ৮০টি সয়াবিন তেলের বোতল চুরি হয়েছে দেখতে পাই। যার বাজার মূল্য ১ লাখ ৮০ হাজার টাকা বলে তিনি জানান।

এছাড়া, অজ্ঞাতনামা চোরেরা এসময় দোকানে নিরাপত্তার জন্য আনুমানিক ১০ হাজার টাকা দিয়ে লাগানো সিসি ক্যামেরা, ডিভিডি ও একটি মনিটর নিয়ে যায় বলে তিনি জানান।

তিনি আরো বলেন, গোডাউনে এতো টাকার মালামাল চুরির ঘটনায় আমি ব্যবসায়ীকভাবে ভীষণভাবে ক্ষতিগ্রস্ত ও সর্বশান্ত হয়ে পড়েছি। এ ঘটনায় চরভদ্রাসন থানায় একটি অভিযোগ করেছি।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত অফিসার (ওসি) মিন্টু মন্ডল জানান, গোডাউনে চুরির ঘটনাটি জেনেছি এবং সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এঘটনায় তদন্ত করে জড়িতদের আটকের বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে বলে ওই কর্মকর্তা জানান।