🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

ভালুকায় শ্বশুর বাড়িতে জামাইকে কুপিয়ে হত্যা, স্ত্রী আহত

Faridpur news
❏ বৃহস্পতিবার, নভেম্বর ১৭, ২০২২ দেশের খবর, ময়মনসিংহ

সাজ্জাদুল আলম খান, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় শ্বশুর বাড়িতে জামাইকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার স্ত্রী আহত হয়েছেন।

বুধবার দিবাগত রাতে ভান্ডাব বয়ডাপারা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফকরুল ইসলাম ওই এলাকার আবুল কাশেমের মেয়ের জামাই।

জানা যায়, ফকরুল ইসলামকে বাড়ির পাশে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এসময় তার স্ত্রী আকলিমা শব্দ শুনে ঘর থেকে বেরিয়ে এলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

ভালুকা মডেল থানা পুলিশ জানায়, হত্যাকাণ্ডের খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত আকলিমাকে হাসপাতালে ভর্তি করা হয়।