• আজ শনিবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৩ ডিসেম্বর, ২০২২ ৷

বিশ্বকাপ শেষ দুই আর্জেন্টাইন তারকার, স্কোয়াডে পরিবর্তন


❏ শুক্রবার, নভেম্বর ১৮, ২০২২ খেলা

স্পোর্টস ডেস্কঃ আসছে বুধবার সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে প্রীতি ম্যাচের পরই আর্জেন্টিনা স্কোয়াডে পরিবর্তনের আভাস দিয়েছিলেন কোচ লিওনেল স্কালোনি। তাঁর সেই আভাস রূপ নিল বাস্তবে। আর্জেন্টিনা দলে আনা হয়েছে একাধিক পরিবর্তন। ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন নিকোলাস গঞ্জালেজ ও হোয়াকিন কোরেয়া।

বৃহস্পতিবার রাতে টুইটারে নিকোলাস ও হোয়াকিনের বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। তাদের জায়গায় দলে ডাকা হয়েছে আনহেল কোরেয়া ও থিয়াগো আলমাদাকে।

স্কোয়াড ঘোষণার আগেই জিওভানি লো সেলসোকে হারিয়েছিল আর্জেন্টিনা। এবার বাদ পড়লেন নিকোলাস ও হোয়াকিন। শিরোপার প্রত্যাশা নিয়ে কাতারে যাওয়া আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ এটি। কিছু ভালো সংবাদও আছে আর্জেন্টিনা ভক্তদের জন্য। দুই ডিফেন্ডার ক্রিস্তিয়ান রোমেরো ও মার্কুস আকুনিয়া এবং ফরোয়ার্ড পাওলো দিবালা পুরোপুরি ফিট হওয়ার পথে।

আগামী মঙ্গলবার সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে কাতার বিশ্বকাপ শুরু করবে লিওনেল মেসিরা। লুসাইল স্টেডিয়ামে খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল চারটায়। ‘সি’ গ্রুপে আলবিসেলেস্তেদের বাকি দুই প্রতিপক্ষ মেক্সিকো ও পোল্যান্ড।