🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

সৌদিতে ৪১ লাখ ইয়াবা ট্যাবলেট পাচারকালে এক প্রবাসীসহ ৩ জন গ্রেপ্তার

International news
❏ শুক্রবার, নভেম্বর ১৮, ২০২২ আন্তর্জাতিক

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব প্রতিনিধি: সৌদিআরবের রাজধানী রিয়াদে মাদকবিরোধী কর্মকর্তারা কফি ক্যাপসুলের ভিতরে লুকিয়ে থাকা অবস্থায় মোট ৪১ লাখ ৩০৯পিস অ্যামফিটামিন (ইয়াবা) ট্যাবলেট উদ্ধার করেছে এবং পাচারকারী তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে সৌদির আইনশৃঙ্খলা নিরাপত্তা বাহিনী।

গতকাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মুখপাত্র মুহাম্মদ আল-নুজাইদি বলেন,কাস্টমস কর্তৃপক্ষের সহযোগিতায়, অধিদপ্তর কফি ক্যাপসুলের একটি চালানে লুকিয়ে রাখা অবস্থায় বিপুল পরিমাণ অ্যামফিটামিন(ইয়াবা)ট্যাবলেট আটক করা হয়। তিনি বলেন, চোরাচালান ও পাচারের সঙ্গে জড়িত গ্যাংদের ওপর নিরাপত্তা বাহিনীর সার্বক্ষণিক নজরদারির ফলে এই মাদকদ্রব্য আটক করা সম্ভব হয়।

সৌদির আইনশৃঙ্খলা নিরাপত্তা বাহিনীর কর্মকর্তারা রিয়াদ অঞ্চলে উক্ত মাদকের চালান গ্রহণের চেষ্টাকারী তিনজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন একজন ইয়েমেনি নাগরিক যিনি সীমান্তের নিরাপত্তা লঙ্ঘন করে সৌদিআরব প্রবেশ করেছিল এবং বাকি দুজন সৌদি নাগরিক,অভিযুক্তদের পাবলিক প্রসিকিউশনে পাঠানো হয়েছে।