🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

বগুড়ায় স্বামীর সাথে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

Lash pic
❏ শনিবার, নভেম্বর ১৯, ২০২২ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় জাকিয়া সুলতানা (২৮) নামের এক গৃহবধূ গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

নিহত গৃহবধূ আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের কুশাবাড়ি গ্রামের ইসাহাক প্রমানিকের স্ত্রী ও এক সন্তানের জননী।

শনিবার (১৯ নভেম্বর) সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা যায়, পারিবারিক বিষয়াদী নিয়ে বেশ কিছুদিন ধরে ওই গৃহবধূর সাথে তার স্বামীর বনিবনা হচ্ছিল না। একপর্যায়ে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে অভিমান করে উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের কুশাবড়ি গ্রামে তার স্বামীর বাড়িতে শয়ন ঘরের তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে ওই গৃহবধূ আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ওই রাতেই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ও শনিবার সকালে মর্গে পাঠায়।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, পারিবারিক বিয়য় নিয়ে স্বামীর সাথে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।