• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানালেন সাজেদাপুত্র এমপি লাবু চৌধুরী

Faridpur news
❏ শনিবার, নভেম্বর ১৯, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা উপজেলা ও সদরপুরের কৃষ্ণপুর ইউনিয়ন) আসনের উপ-নির্বাচনে নবনির্বাচিত সংসদ সদস্য (এমপি) ও সাবেক সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পুত্র শাহদাব আকবর চৌধুরী লাবু শ্রদ্ধা জানিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে ফরিদপুর-২ আসনের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় পবিত্র ফাতিহা পাঠ করে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

এ সময় নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারমান মনিরুজ্জামান সরদার, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, সালথা উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, সালথা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল হাসান খান সোহাগ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলীসহ সালথা-নগরকান্দা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন শাহদাব আকবর চৌধুরী লাবু। এর আগে গত ৫ নভেম্বর অর্ধলক্ষাধিক ভোটের ব্যবধানে ফরিদপুর-২ আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত এ প্রার্থী।

প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গত ১১ সেপ্টেম্বর সংসদীয় এ আসনটি শূন্য ঘোষণা করা হয়। ২৬ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন (ইসি)। ০৫ নভেম্বর আসনটিতে উপ-নির্বাচনে ৫৩ হাজার ৯৩৪ ভোটের ব্যবধানে বাংলাদেশ খেলাফত আন্দোলন মনোনীত বটগাছ প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট জয়নুল আবেদীন বকুল মিয়াকে পরাজিত করে বিজয়ী হন নৌকার মনোনীত প্রার্থী শাহাদাব আকবর চৌধুরী লাবু।