• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

সোনারগাঁয়ে ৫০ লাখ টাকা মূল্যের ইয়াবা ও আইচসহ আটক ১

Narayangonj news
❏ শনিবার, নভেম্বর ১৯, ২০২২ ঢাকা

সুমন আল হাসান, নারায়ণগঞ্জ প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজা এলাকায় অর্ধকোটি টাকা মূল্যের মাদক দ্রব্যসহ মোহাম্মদ হোসেন মুন্সি নামের এক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) দিবাগত রাতে সোনারগাঁ থানা পুলিশ মাদক দ্রব্যসহ তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ১১ হাজার ৮শ’ পিস ইয়াবা ও ১২ পিস ক্রিস্টাল মেথ (আইচ) উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মোহাম্মদ হোসেন মুন্সি চাঁদপুর জেলার শাহরাস্তি থানার দোফল্লা গ্রামের আলী আকবর মুন্সির ছেলে। পুলিশ মাদক পাচারে ব্যবহৃত আলু বোঝাই একটি ট্রাক জব্দ করে।

গ্রেপ্তারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) মেহেদী হাসান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাতে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জরুরী দায়িত্ব পালনকালে একটি ট্রাকযোগে মাদক পাচারের সংবাদ পান। গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা টোল প্লাজা এলাকায় চেক পোষ্ট বসিয়ে তল্লাসী শুরু করে। এসময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী আলু ভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ২০-৩৭৪২) তল্লাসী করে ১১ হাজার ৮শ পিস ইয়াবা ও ১২ পিস ক্রিস্টাল মেথ (আইচ) উদ্ধার করা হয়। যাহার মূল্য ৫০ লাখ ৪০ হাজার টাকা।  এসময় মাদক কারবারী মোহাম্মদ হোসেন মুন্সিকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় সোনারগাঁও থানার উপ-পরিদর্শক(এসআই) মেহেদী হাসান বাদী হয়ে গ্রেপ্তারকৃত মোহাম্মদ হোসেন মুন্সি, ফেনীর ছাগলনাইয়া থানার আব্দুল হালিমের ছেলে আবু হানিফসহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, গ্রেপ্তারকৃত আসামি একজন পেশাদার মাদক কারবারী। তার সঙ্গে একটি চক্র জড়িত। তাদের গ্রেপ্তার করা হবে। গ্রেপ্তার মাদক কারবারীকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।