🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ * আমরা উন্নয়ন করি, বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর অপেক্ষায় কক্সবাজারবাসী *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

বাড়িটি পুরোটাই যেন আর্জেন্টিনার পতাকা


❏ শনিবার, নভেম্বর ১৯, ২০২২ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: যশোরে এবার আর্জেন্টিনার পতাকার রঙে নিজের বাড়ি ও প্রাচীর রাঙিয়েছেন সোনা মিয়া নামে একজন আর্জেন্টিনার ভক্ত। সোনামিয়া জেলার চৌগাছা ও ঝিনাইদহের মহেশপুর উপজেলার বিবাদমান ৭ গ্রামের কমলাপুর পূর্বপাড়ার বাসিন্দা।

দুই উপজেলার মধ্যবর্তী ৭ গ্রামের বাসিন্দারা বরাবরই খেলা প্রিয়। সাতগ্রাম জনপদের কমলাপুর গ্রামেরই বাসিন্দা সোনা মিয়া। ছোটবেলা থেকেই তিনি ক্রীড়ামোদি এবং বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনার সাপোর্টার। ২০০২ বিশ্বকাপের সময় থেকে নিজের বাড়িতে ওড়ান আর্জেন্টিনার পতাকা। এবার নিজের বাড়িটি রাঙিয়েছেন আর্জেন্টিনার পতাকা রঙে।

শনিবার দুপুরে সরেজমিন সোনামিয়ার বাড়িতে গিয়ে দেখা যায় তার নিজের একতলা একটি বাড়ি। বাড়িটির প্রধান প্রবেশ গেইট, বাড়ির প্রাচীর এমন কি রান্নাঘর ও পাকা টয়লেট সবই আর্জেন্টিনার পতাকার রঙে রং করেছেন তিনি।

বাড়ির প্রবেশ ফটকের উপরে আর্জেন্টিনা ফুটবল টিমের ছবিসহ প্যানাসাইন, যাতে বিশ্বকাপ ট্রফি নিচ্ছেন যুগের অন্যতম সেরা ফুটবল তারকা লিওলেন মেসি। পাশেই আর্জেন্টিনার পতাকা উড়ছে।

কথা হলে সোনা মিয়া বলেন দীর্ঘদিন বিশ্বকাপ না জিতলেও আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে। সোনা মিয়া আরও জানান, গ্রামসহ প্রতিবেশীরা তার এই আর্জেন্টিনার রঙে রাঙানো বাড়ি দেখতে আসছে।