🕓 সংবাদ শিরোনাম

ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে * দরিদ্র মানুষ না খেয়ে মরবে না: পরিকল্পনা মন্ত্রী * চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

আর্জেন্টিনা, ব্রাজিল বা ফ্রান্স চ্যাম্পিয়ন হলেই খুশি ওবায়দুল কাদের


❏ রবিবার, নভেম্বর ২০, ২০২২ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: আর মাত্র কয়েক ঘণ্টা। এরপরই শুরু হবে ফুটবলের মহাযজ্ঞ। ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ ফুটবল বিশ্বকাপের পর্দা উঠবে মরুর দেশ কাতারে। এবারই প্রথমবারের মতো মধ্যপ্রাচ্যের কোনো দেশে হচ্ছে ক্রীড়া বিশ্বের সবচেয়ে আরাধ্য এই টুর্নামেন্ট।

বিশ্বকাপ উপলক্ষে বাংলাদেশের ফুটবলপ্রেমীদের মাঝেও কমতি নেই উন্মাদনা। সাধারণ মানুষ, সেলিব্রেটি থেকে শুরু করে রাজনৈতিক অঙ্গনের মানুষেরাও নিজের প্রিয় দলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিচ্ছেন নানা স্ট্যাটাস।

তবে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পছন্দ তিনটি দল। আর এদের মধ্যে একটি দল চ্যাম্পিয়ন হলেই খুশি তিনি।

শনিবার (১৯ নভেম্বর) গণমাধ্যমকে কাদের বলেন, তিনি সব দলের খেলাই দেখেন। ভালো খেলা কোনোটাই তিনি মিস করেন না। তবে, বিশ্বকাপে সুনির্দিষ্টভাবে কোনো দলতে তিনি সমর্থন না করেন না। কিন্তু আর্জেন্টিনা, ব্রাজিল ও ফ্রান্সের মধ্যে যে কোনো একটি দল চ্যাম্পিয়ন হলেই তিনি খুশি হবেন।