• আজ বুধবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৭ ডিসেম্বর, ২০২২ ৷

খেলার নিয়ম ভঙ্গ করলে খবর আছে: ওবায়দুল কাদের


❏ রবিবার, নভেম্বর ২০, ২০২২ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগুন-সন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে। আগুন নিয়ে, লাঠি নিয়ে খেলতে দেবো না। রাজনীতি রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে। খেলার নিয়ম ভাঙলে খবর আছে।

রোববার (২০ নভেম্বর) বিকেলে রাজধানীর উত্তরায় মাসকট প্লাজার সামনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি, জামায়াত ও উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর সন্ত্রাস ও ভয়াবহ নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, দুঃশাসনের বিরুদ্ধে, ভুয়া ভোটার তালিকা প্রণয়নকারীদের বিরুদ্ধে, খেলা হবে বিএনপির বিরুদ্ধে। খেলা হবে আগামী ডিসেম্বরে।

তিনি বলেন, মুখে না বললেও অন্তরে রাজপথ দখলের ষড়যন্ত্র করছে বিএনপি। কিন্তু তাদের সেই ষড়যন্ত্র সফল হতে দেবে না আওয়ামী লীগ। সন্ত্রাসী জঙ্গিবাদীদের হাতে দেশের মানুষের শান্তি যেন নষ্ট না হয়, সেজন্য দলীয় নেতা কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে জানিয়ে কাদের বলেন, আগুন নিয়ে খেলতে আসলে রাজনীতির মাঠে এর জবাব দেবে আওয়ামী লীগ। কোন সন্ত্রাসী, জঙ্গি গোষ্ঠীর হাতে দেশ শান্তি ও গণতন্ত্র বিঘ্নিত হতে দেবে না সরকার।

বিএনপি মহাসচিবকে এসময় মিথ্যাবাদী বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।