🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ * আমরা উন্নয়ন করি, বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর অপেক্ষায় কক্সবাজারবাসী *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

সমানে সমান লড়াই করছে সেনেগাল-নেদারল্যান্ডস


❏ সোমবার, নভেম্বর ২১, ২০২২ খেলা

স্পোর্টস ডেস্কঃ কাতার বিশ্বকাপে গতি ফিরেছে। প্রথম দিন উদ্বোধনী ম্যাচে ইকুয়েডরের কাছে স্বাগতিক কাতার পাত্তা পায়নি। দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে ইরানকে ৬-২ গোলে বিধ্বস্ত করেছে ইংল্যান্ড।

এরপর গতি ও গোলের লড়াই শুরু হয়েছে নেদারল্যান্ডস ও সেনেগালের মধ্যে। দুই দলই সমানে সমানে লড়াই করলেও গোল শূন্য সমতায় শেষ হয়েছে প্রথমার্ধ।

শক্তিতে নেদারল্যান্ডস বেশ এগিয়ে। ফুটবল ঐতিহ্যে সমৃদ্ধ ইউরোপের দেশটি। বিশ্বকাপের ফেবারিট বলা হচ্ছে। অন্যদিকে তৃতীয় বিশ্বকাপ খেলতে আসা সেনেগাল যে ছেড়ে কথা বলবে না সেটা ম্যাচের প্রথমার্ধে তারা দেখিয়ে দিয়েছে।

ডাচদের সমান বলের পজিশন পায়ে রেখেছে। আক্রমণ তুলেছে চারটি। গোল দেওয়ার যেমন সুযোগ তৈরি করেছে, আবার গোল খাওয়ারও শঙ্কায় পড়েছে। দ্বিতীয়ার্ধে ওই গতি ও আক্রমণাত্মক ফুটবল ধরে রাখতে পারলে ডাচদের বিপদে ফেলে দিতে পারে সেনেগাল।