• আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

সোনারগাঁ প্রেসক্লাবে দুর্ধর্ষ চুরি

Narayangonj news
❏ মঙ্গলবার, নভেম্বর ২২, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: সোনারগাঁ প্রেস ক্লাবে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে । মঙ্গলবার রাতে কে বা কারা প্রেসক্লাবের চালের টিন কেটে ভেতরে প্রবেশ করে ক্লাবের কম্পিউটার, ক্লাবের মূল্যবান কাগজপত্র, স্টিলের ড্রয়ার থেকে নগদ ৭৫ হাজার টাকসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

মঙ্গলবার সকালে সাংবাদিকরা এসে দেখেন ক্লাবের টিনের চাল কাটা এবং আসবাবপত্র এলোমেলো। পরে চুরির বিষয়টি চোখে পড়ে।

এ ব্যাপারে সোনারগাঁও প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ।

এ বিষয়ে সোনারগাঁও প্রেসক্লাবের সভাপতি-যুগান্তরের সিনিয়র সাব-এডিটর এম এম সালাহউদ্দিন বলেন, প্রতিদিনের ন্যায় সাংবাদিকরা তাদের দায়িত্ব পালন শেষে রাত দশটার দিকে প্রেসক্লাব বন্ধ করে বাসায় চলে যায়। পরে ভোর রাতে এ চুরি সংগঠিত হয়। চুরির ধরন দেখে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত চুরি। এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের গ্রেফতারের দাবি জানান তিনি।

খবর পেয়ে সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদ এর সাবেক সদস্য এডভোকেট নুরজাহান বেগম, সোনারগাঁও থানার ওসি মাহবুব আলম, ওসি (তদন্ত) আহসান উল্লাহ ও সেকেন্ড অফিসার ইমরান হোসেনসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম জানান, উপজেলা পরিষদ চত্বরের মধ্যে অবস্থিত প্রেসক্লাবে এ চুরি সংগঠিত হয়েছে। এটি অত্যন্ত গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর সনাক্ত করার চেষ্টা চলছে।