• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

বৌ-ভাতের অনুষ্ঠানে মাংস কম দেওয়া নিয়ে সংঘর্ষ, ৭ জন আহত!

Sirajgonj news
❏ মঙ্গলবার, নভেম্বর ২২, ২০২২ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বৌভাতের অনুষ্ঠানে কনে পক্ষের অতিথিদের খাওয়ার সময় মাংস কম দেওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় বড় ও কনে পক্ষের শিশুসহ ৭ জন আহত হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর শহরের বাড়াবিল উত্তরপূর্বপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায়, সোমবার বাড়াবিল উত্তরপূর্বপাড়া গ্রামের মো. লিটনের মেয়ের সাথে একই গ্রামের হাফেজ মো. আদম এর ছেলের বিয়ে হয়। মঙ্গলবার দুপুরে কনে পক্ষের লোকজন বৌভাতের অনু্ষ্ঠানে যোগ দেওয়ার জন্য বরের বাড়িতে যায়।

প্রতিবেশীরা জানায়, খাওয়ার সময় কনে পক্ষের লোকজনকে মাংস কম দেওয়ার বিষয়টি নিয়ে অভিযোগ করলে বর পক্ষের লোকজন তাদের উষ্কানীমূলক কথা বলে। এসময় উভয় পক্ষের মাঝে বাকবিতন্ডা শুরু হয়।

বাকবিতন্ডা একসময় হাতাহাতিতে রুপ নেয় ও উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় কনের দাদা চাঁদ আলী (৫০) গুরুতর এবং শিশুসহ আরও ৬ জন আহত হয়।

এই বিষয়ে আহত চাঁদ আলী জানান, আমরা খেতে বসলে আমাদের উদ্দেশ্যমূলক ভাবে খাবারে মাংস কম দেওয়া হয়। এসময় আমাদের ছেলে মেয়েরা এর প্রতিবাদ করলে তারা লাঠি সোটা নিয়ে আমাদের উপর হামলা চালায়।